আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজাম সিকদারের স্মরণসভায় পাপ্পা গাজী

নিজস্ব প্রতিবেদক:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের বিশেষ সহকারী ( বেসরকারী) মনিরুজ্জামান নাফিজের বাবা মোহাম্মদ নিজাম সিকদারের স্মরণসভা এবং মিলাদ মাহফিল মুন্সিগঞ্জের সিরাজদিখানে অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৯ মার্চ) বাদ জোহর নিজাম সিকদারের পাথরঘাটার বাড়িতে ওই স্মরণসভা ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়। ওই আয়োজনে প্রধান অতিথি হিসেবে যোগ দেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।
আরও উপস্থিত ছিলেন বাসাইল ইউনিয়ন পরিষদের দুই নম্বর ওয়ার্ডের সদস্য মাহাবুব রহমান, বাসাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাইফুর রহমান ডালু, বাসাইল ইউনিয়ন পরিষদের দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আসাদ উল্লাহ মাষ্টার, সাধারণ সম্পাদক আব্দুল মতিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
মিলাদ মাহফিল শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। গাজী গোলাম মর্তুজা পাপ্পা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান। পরে মরহুমের পরিবারের পক্ষ থেকে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ